বিজ্ঞাপন

ময়মনসিংহ ও সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

August 18, 2019 | 9:10 pm

সারাবাংলা ডেস্ক

ময়মনসিংহ ও সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি হয়েছে। এছাড়া যাত্রীবাহী বাস খাদে পড়েছে কিশোরগঞ্জে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৪ জন। রোববার (১৮ আগস্ট) দুর্ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ২ জন। তারা হলেন, সায়েম আহম্মেদ (১৫) এবং রেজিয়া খাতুন (৫৫)।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, দুপুরে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার হোসেনপুরে ময়মনসিংহগামী সিএনজি অটোরিকশাকে শেরপুরগামী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা যাত্রী শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার পলাশিয়া গ্রামের সায়েম আহম্মেদ মারা যান। এছাড়া গুরুতর আহত হন নিহতের পিতা দুদু মিয়া (৪৫), মা মনিরা বেগম (৪০), বোন মাফিয়া বেগম (৫) ও গায়রাকান্দা গ্রামের সুনিল সাহা (৪০)।

অপরদিকে সকালে ফুলপুরগামী একটি মাইক্রোবাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেজিয়া খাতুন নামে এক পথচারীকে চাপা দেয়। তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করলে সকাল ১১টার দিকে মৃত্যু ঘটে। নিহত রেজিয়া খাতুন উপজেলার পাতালগাঁও গ্রামের আব্দুল রশিদের স্ত্রী।

বিজ্ঞাপন

এদিকে, সাতক্ষীরায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাগর হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বিকেল ৫ টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কে দেবনগর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহত সাগর পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের হাফি সরদারের ছেলে। আহত রহমত আলী একই গ্রামের আনারুদ্দিনের ছেলে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বাইপাস সড়কে সগর ও তার বন্ধু রহমতকে নিয়ে মোটরসাইকেলে পাল্লা দিচ্ছিল। এ সময় তারা দেবনগর এলাকায় পৌঁছালে রাস্তার সাইডে পিলারের সঙ্গে ধাক্কা লাগে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। তার বন্ধু রহমত মারাত্মক আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এছাড়া, কিশোরগঞ্জেও ঘটেছে সড়ক দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামল ছায়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ডোবায় পড়ে যায়। বিকেলে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কামালিয়ারচর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। তাদের তত্ত্বাবধানে বাসটিতে উদ্ধার তৎপরতা চালানো হয়। বাসের যাত্রীদের মধ্যে আহত অবস্থায় ২০ জনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে কারও নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, শ্যামল ছায়া পরিবহনের যাত্রীবাহী বাসটি ময়মনসিংহ থেকে ভৈরব যাচ্ছিল। পথে কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে যায়। তবে এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের তত্ত্বাবধানে বাসটিতে এই উদ্ধার তৎপরতা চালানো হয়। রেকারের মাধ্যমে বাসটি তোলার চেষ্টা চলছে বলেও ওসি জানিয়েছেন।

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন