বিজ্ঞাপন

পুকুর পাড় থেকে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

August 21, 2019 | 12:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার কাজীর দিঘীর পাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি, বাজার থেকে ফেরার সময় সঙ্গে থাকা টাকা ছিনতাইয়ের সময় তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

বুধবার (২১ আগস্ট) সকাল ৯টার দিকে আলমগীরের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তা ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আলমগীর রায়পুর উপজেলার সাইচা এলাকার মৃত বশির উল্ল্যাহর ছেলে ও রায়পুর বাজারের গরুসহ রাখি মালের (মজুত করা পণ্য) ব্যবসায়ী।

স্বজনরা বলছেন, মঙ্গলবার (২০ আগস্ট) রাতে আলমগীর মান্দারী বাজারের এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ পাওনা টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে দাবি করেন তারা।

পুলিশ ও স্বজনরা জানান, স্থানীয় ব্যবসায়ী আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার আরেক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। মঙ্গলবার রাত ৯টার দিকে পরিবারের সদস্যদের কাছে মোবাইল করে জানান, তিনি রায়পুরের বাসাবাড়িতে আছেন, বাড়ি ফিরছেন। সঙ্গে ছয় লাখ টাকা আছে বলেও জানান তিনি। এর কিছুক্ষণ পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারারাত খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

বিজ্ঞাপন

সকালে কাজীর দিঘীর পাড় এলাকায় আলমগীরের গলাকাটা মরদেহ দেখতে পান এলাকাবাসী। স্বজনদের জানালে তারা মরদেহ শনাক্ত করে। খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, একজন ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন