বিজ্ঞাপন

ফরিদপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি

August 24, 2019 | 3:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফরিদপুর: ফরিদপুরের ধুলদী ও তালমায় পৃথক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি হয়েছে। প্রথম দুর্ঘটনায় সাত জন ও অপর দুর্ঘটনায় দু’জন মারা গেছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৪ আগস্ট) দুপুর ২টার দিকে ফরিদপুরের ধুলদী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ছয় জনের মৃত্যু হয়। পরে আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও একজন মারা যান। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঢাকা থেকে গোপালগঞ্জ যাচ্ছিল কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস। ধুলদী এলাকায় ওই ব্রিজে ওঠার সময় বাসটি নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে খাদে পড়ে যায়।

রাজবাড়ী জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক শওকত জোয়ারদার সারাবাংলাকে বলেন, ধুলদীতে বাসটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ছয় জন মারা যান। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। বাকিদের সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে, শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমায় ফরিদপুরগামী একটি লোকাল বাস একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই দু’জন মারা গেছেন।

ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নূর আলম এ দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে দুই দুর্ঘটনায় হতাহতদের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার জানান, ধুলদী দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসন থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

ছবি: সংগৃহীত

সারাবাংলা/টিআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন