বিজ্ঞাপন

কোনো ষড়যন্ত্র দেশের অগ্রগতি থামাতে পারবে না: বস্ত্র ও পাটমন্ত্রী

August 24, 2019 | 7:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে। বাংলাদেশ এগিয়ে চলেছে। কোনো ষড়যন্ত্রই দেশের অগ্রগতির ধারা থামাতে পারবে না।

বিজ্ঞাপন

শনিবার (২৪ আগস্ট) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মণখালী এলাকায় জনতা উচ্চ বিদ্যালয় মাঠে রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাঙালি জাতির স্বপ্নকে হত্যা করা হয়েছিল উল্লেখ করে পাটমন্ত্রী বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন বাঙালি জাতির জন্য ধর্মনিরপেক্ষ, শোষণহীন, সাম্যবাদী, মানবিক বাংলাদেশ। জাতি আশা করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তিনি যেন আপোষহীনভাবে এগিয়ে যান।’

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে আমাদের প্রত্যয় হোক একটি দুর্নীতিমুক্ত, বৈষম্যহীন দেশের। প্রার্থনা হোক আইনের শাসনের ধারা বজায় রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাক বাংলাদেশ। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের মুক্তিকামী মানুষের মুক্তির নায়ক হিসেবে বেঁচে থাকবেন, যতদিন পৃথিবী বেঁচে থাকবে।’

বিজ্ঞাপন

রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা প‌রিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন ভুঁইয়া, ওবায়দুল মজিদ জুয়েল ও এডভোকেট ক‌বির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপ‌তি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদসহ অনেকে।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন