বিজ্ঞাপন

চট্টগ্রামে ধষর্ণের পর শিশু হত্যা, মামা গ্রেফতার

August 26, 2019 | 1:42 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ওই শিশুর মামাকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোর বয়সী ওই মামাই পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে শিশুটিকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৫ আগস্ট) বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে নগরীর বন্দর থানার মাইলের মাথা এলাকায় একটি ভবনে এই ঘটনা ঘটে। নিহত শিশু নিপু আক্তার (৯) একটি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

ওসি সুকান্ত চক্রবর্তী সারাবাংলাকে জানান, নিপুর বাবা দিনমজুর এবং মা সিইপিজেডের পোশাক কর্মী। তারা যে ভবনের পঞ্চমতলার বাসায় থাকেন, এর তৃতীয়তলায় নিপুর মায়ের এক চাচা পরিবার নিয়ে থাকেন। রোববার বিকেলে নিপুর মা-বাবা বাসায় ছিল না। এই ফাঁকে নিপুর মায়ের চাচাতো ভাই তাদের বাসায় ঢুকে নিপুকে ধর্ষণ করে। নিপু বিষয়টি সবাইকে জানাবে বললে সে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে।

ওসি বলেন, ‘রাতে নিপুর মা-বাবা বাসায় আসার পর বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এসময় বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদে নিপুর মায়ের চাচাতো ভাইকে আমাদের সন্দেহ হয়। তার বয়স আনুমানিক ১৫-১৬ বছর। তাকে আমরা আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করি। একপর্যায়ে সে ঘটনার বিস্তারিত স্বীকার করে।’

বিজ্ঞাপন

এই ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি সুকান্ত চক্রবর্তী।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন