বিজ্ঞাপন

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অস্ত্র ব্যবসায়ী নিহত

August 29, 2019 | 11:38 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের সালনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন মিয়া নামে এক যুবক নিহত হয়েছে। র‌্যাবের দাবি, নিহত ওই যুবক অস্ত্র ও মাদক ব্যবসায়ী।

বিজ্ঞাপন

বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। নিহত সুজন টঙ্গীর আরিচপুর এলাকার চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, সিটি করপোরেশনের সালনা এলাকায় কয়েকজন অস্ত্র ব্যবসায়ী জড়ো হয়ে অস্ত্র কেনাবেচা করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার (২৮ আগস্ট) দিবাগত রাত পৌনে দুইটার দিকে অভিযান চালায়। এ সময় অস্ত্র ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে সুজন মিয়া গুলিবিদ্ধ হন এবং অপর সহযোগীরা পালিয়ে যান। এসময় গোলাগুলিতে র‌্যাব সদস্য কামরুল ইসলাম আহত হন। পরে গুলিবিদ্ধ সুজনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজে নেওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কামরুজ্জামান আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি শর্টগান, দুটি ওয়ান শুটার, নয় রাউন্ড কার্তুজ ও এক হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত সুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানা গেছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন