বিজ্ঞাপন

বাঁচাতে পারলেন না ২ শিশুকে, ডুবে মরলেন নিজেও

August 29, 2019 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: এই শোক কীভাবে সামাল দেবে তা জানে না বগুড়ার শেরপুর উপজেলার চন্ডিজান পালপাড়া এলাকার চন্দন কুমারের পরিবার। একসঙ্গে একটি তরতাজা প্রাণ আর দুটি ফুটফুটে শিশুর মৃত্যু মেনে নিতে পারছেন না এলাকার মানুষও। কিন্তু যেটা সত্যি, সেটা তো মেনে নিতেই হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে শেরপুর উপজেলায় করতোয়া নদীতে নিজের পাঁচ বছরের মেয়ে কিরণ মালা আর ভাইয়ের ছয় বছরের ছেলে অরুপ কুমারকে নিয়ে করতোয়া নদীতে মাছ ধরতে গিয়েছিলেন উপজেলার চন্ডিজান পালপাড়া এলাকার চন্দন কুমার।

স্থানীয়রা জানিয়েছে, কাঁধে জাল নিয়ে পানিতে নামেন চন্দন। তার দুই কোলে ছিল শিশু দুইটি। তাদের দুই কোলে নিয়েই নদীর সরু একটি অংশ পার হওয়ার চেষ্টা করেন তিনি। এক পর্যায়ে একটি শিশু পানিতে পড়ে যায়। তাকে তুলতে গেলে অন্য শিশুটিও পানিতে পড়ে যায়। এক পর্যায়ে দুজনেই চন্দনের গলা জড়িয়ে ধরে। এসময় তাল সামলাতে পারেননি চন্দন। ফলে তিনজনই পানিতে তলিয়ে যান। বিষয়টি বুঝতে পেরে আশপাশের মানুষ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে তাদের বাঁচানোর চেষ্টা করেন। খবর পেয়ে আসেন ফায়ার সার্ভিসের সদস্যরাও। তবে জীবিত উদ্ধার করা যায়নি কাউকেই।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানিয়েছেন, সন্ধ্যা পর্যন্ত চন্দন ও কিরণের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে অরুপ এখনো নিখোঁজ। তবে তারও মৃত্যু হয়েছে বলেই ধারণা করা হচ্ছে। অরুপের সন্ধানে অভিযান এখনও চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন