বিজ্ঞাপন

পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের গোলাগুলি, নিহত ১

August 30, 2019 | 11:17 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাদক বিক্রেতা ও পুলিশের মধ্যে গোলাগুলিতে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম রোকন (৩৫)। তিনি মাদক বিক্রেতা ও ডাকাত ছিলেন বলে দাবি পুলিশের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ আগস্ট) গভীর রাতে উপজেলার জয়রামপুর কাঁঠালতলা গ্রামের একটি বাঁশবাগানে এই ঘটনা ঘটে। নিহত রোকন দর্শনা পৌর এলাকার দক্ষিণচাঁদপুরের আবু বক্কর সিদ্দিকির ছেলে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, বৃহস্পতিবার আনুমানিক রাত দেড়টার দিকে উপজেলার জয়রামপুর কাঁঠালতলা এলাকার একটি বাঁশবাগানে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি চলছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে থানার উপ-পরিদর্শক মিল্টনের নেতৃত্বে একটি টহল দল ঘটনাস্থলে যায়। এ সময় দুই পক্ষই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় আধাঘণ্টা গোলাগুলির পর মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে রোকন নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য রোকনের মৃতদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে একটি দেশি এলজি, দুটি কার্তুজ, এক বস্তা নিষিদ্ধ ফেনসিডিল ও দুটি রাম দা উদ্ধার করা হয়।

মাদক বিক্রেতাদের অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলিতে নিহত রোকনের বিরুদ্ধে মাদক কারবার ও চোরাচালানের চারটি, ডাকাতির তিনটি, অপহরণের একটি, চাঁদাবাজির একটিসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন