বিজ্ঞাপন

‘বঙ্গবন্ধুকে চিঠি লেখা’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

August 30, 2019 | 7:12 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: ‘বঙ্গবন্ধুকে চিঠি লেখার প্রতিযোগিতা-২০১৯’ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটার ভবনের অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী কনফারেন্স হলে বিজয়ীদের হাতে বই, সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

বিজ্ঞাপন

চিঠি লেখা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন- শাকিল আহমেদ। পর্যায়ক্রমে অন্য বিজয়ীরা হলো বাদল হোসেন (দ্বিতীয়), তাহমিনা সুলতানা জুঁতি (তৃতীয়), রুহুল আমিন (চতুর্থ), নাজমুল হাসান জাহিদ (পঞ্চম), মুসাবায়াত (ষষ্ঠ), নাফিস সাদিক, ইসতিয়াক আহমেদ ও ইয়াসমিন সাদাত (সপ্তম), কামাল হোসেন (অষ্টম), জিসানা মিতু (নবম), যৌথভাবে দশম স্থান অধিকার করেন সুমাইয়া ইসলাম, নাসিম হাসান সবুজ ও আব্দুর রহমান হাওলাদার। এছাড়া মীর ফারদান রহমান নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রকে বিশেষ বিবেচনায় পুরস্কার দেওয়া হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিচারক ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কথাসাহিত্যিক আলী ইমাম, নাট্যব্যক্তিত্ব খায়রুল ইসলাম। এছাড়া, ডাকসুর সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদের মডারেটর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী, সাংস্কৃতিক সংসদের সভাপতি হিল্লোল শেখর সমদ্দার ও সাধারণ সম্পাদক শিশির মাহমুদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা বিশবিদ্যালয় সাংস্কৃতিক সংসদের মডারেটর সাবরিনা সুলতান চৌধুরী অভিনব আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে আরও বিস্তারিত জানতে উৎসাহিত করেন এবং বঙ্গবন্ধুকে নিয়ে নানা কার্যক্রম শুধু আগস্ট মাসে সীমাবদ্ধ না রেখে সারাবছর পালন করার আহ্বান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন