বিজ্ঞাপন

জয়পুরহাটে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত একজনের মৃত্যু

August 31, 2019 | 12:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত সামছদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাতে উপজেলার কুসুমসারা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, স্কুল মাঠে বেড়া দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে অন্তত ১০ জন আহত হন।

নিহত সামছদ্দিনের বাড়ি ওই গ্রামেই। তার বাবার নাম মছির উদ্দিন। আহতদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন— কুসুমসারা গ্রামের তছির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ, করিম হোসেনের ছেলে নাছির হোসেন এবং আব্দুর রশিদের ছেলে রাসুল।

বিজ্ঞাপন

কালাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের সমর্থকরা কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেড়া দিতে গিয়েছিল। এ সময় আওয়ামী লীগ নেতা ও মাত্রায় ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিকের সমর্থকরা বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে অন্তত ১০ জন আহত হন।

আব্দুল মালেক বলেন, আহতদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক তাদের জয়পুরহাট আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। সামছদ্দিনের অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে সংঘর্ষের ব্যাপারে মুখ খুলছেন না কেউ। জেলা আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন