বিজ্ঞাপন

ধর্ষণ মামলা থেকে বাঁচতে অপহরণ, ছেলেধরা সন্দেহে আটক

September 1, 2019 | 9:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: ছেলেধরা সন্দেহে সিরাজগঞ্জে আটক ধর্ষণ মামলার এক আসামিকে বগুড়ার সারিয়াকান্দি থানায় হস্তান্তর করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১ সেপ্টেম্বর) সকালে জিয়ারুল সরকার জিয়া (৪৫) নামে ওই ব্যক্তিকে সিরাজগঞ্জ থেকে সারিয়াকান্দিতে আনা হয়। তার বাড়ি ফুলবাড়ী ইউনিয়নের চর ডোমকান্দি গ্রামে। তার বাবার নাম জমসের সরকার।

সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সুলতান আহমেদ জানান, গতকাল (শনিবার) দিবাগত রাত ৩টার দিকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা তাকে সিরাজগঞ্জ থানায় সোপর্দ করে। জিয়ার বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে। সেই মামলায় পুলিশ তাকে খুঁজছিল।

ধর্ষণ মামলার নথিতে অভিযোগ করা হয়, জিয়া ২০১৮ সালের মে মাসে তার গ্রামের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে। ধর্ষণের কারণে ওই কিশোরীর গর্ভে এক ছেলে সন্তানের জন্ম হয়। জিয়া তখনো দুই সন্তানের বাবা। ওই বছরের ১৩ নভেম্বর ভুক্তভোগী কিশোরী জিয়াকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকেই জিয়া পলাতক ছিল।

বিজ্ঞাপন

সুলতান আহমেদ আরও জানান, ধর্ষণ মামলা থেকে বাঁচতে জিয়া ওই ছেলেকে অপহরণ করেছিল। এই অভিযোগে আজ তার বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের হয়েছে। অপহরণে জিয়াকে সহায়তা করায় তার বোন সুজান্তা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহরণ মামলায় অভিযোগ করা হয়, ধর্ষণ মামলা থেকে বাঁচার জন্য জিয়া গত শনিবার দিবাগত রাতে বাদীর সন্তানকে চুরি করে পালায়। এদিকে শিশুটির মা ঘুম থেকে জেগে দেখে বিছানায় সন্তান নেই। অনেক খুঁজেও না পেয়ে তিনি থানায় জানান।

পুলিশ জানিয়েছে, জিয়া শিশুটিকে অপহরণ করে সিরাজগঞ্জের সদর উপজেলার একটি গ্রামে নিয়ে যায়। সেখানে শিশুটি কাঁদছিল। গ্রামবাসীর সন্দেহ হলে তারা ছেলেধরা বলে জিয়াকে সিরাজগঞ্জ সদর থানায় সোপর্দ করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন