বিজ্ঞাপন

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

September 5, 2019 | 5:40 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের চান মিয়া হাউজিং এলাকায় ছুরিকাঘাতে মহসিন (১৬) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৩ জন। বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

গুরুতর আহত অবস্থায় মহসিনসহ তিনজনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন। আহত ৩ জনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেলকে (২৩) ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

নিহতের বন্ধু মো. ইউসুফ জানায়, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে তারা কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলো। তখন পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০/১৫ জন যুবক এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর তাকে এলোপাতারি কুপিয়ে আহত করে। তাকে বাঁচাতে গিয়ে বাকি ৩ জন আহত হয়। পরে তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

ইউসুফ আরও জানায়, মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণিতে পড়ে। আহত সাব্বির ও রাকিবও একই সঙ্গে পড়ে। আর রুবেল প্রাণ-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করে। তাদের বাসা চান মিয়া হাউজিং এলাকায়। কি কারণে তারা কুপিয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি ইউসুফ।

বিজ্ঞাপন

আহত রুবেলের শরীরের কয়েক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের জেরে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। মৃতদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরাও চিকিৎসাধীন, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন