বিজ্ঞাপন

বিকেলেই মাঠে নামছে রিয়াল, লিভারপুল

September 14, 2019 | 2:26 pm

স্পোর্টস ডেস্ক

আন্তর্জাতিক ম্যাচের বিরতির পর আজ থেকে পুরোদমে মাঠে গড়াচ্ছে ইউরোপিয়ান ফুটবল। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল থেকেই ইউরোপিয়ান জায়ান্টরা নিজ নিজ লিগে মাঠে নামছে। স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদ মাঠে নামছে লেভান্তের বিপক্ষে আর ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল খেলবে নিউক্যাসেলের বিপক্ষে।

বিজ্ঞাপন

বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে আতিথ্য দেবে লেভান্তেকে। লা লিগার ২০১৯-২০২০ মৌসুমের চতুর্থ ম্যাচে মাঠে নামবে লস ব্ল্যাঙ্কোসরা। এই ম্যাচ দিয়েই রিয়াল মাদ্রিদের জার্সিতে অভিষেক ঘটবে এডেন হ্যাজার্ডের।

লা লিগার প্রথম তিন ম্যাচের মধ্যে একটিতে জয় আর বাকি দু’টিতে ড্র করে পাঁচ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে জিনেদিন জিদানের শিষ্যরা।

বিজ্ঞাপন

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ন্ত সূচনা অল রেডদের। লিগের চার ম্যাচের সব ক’টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে শির্ষে অবস্থান ইয়্যুর্গেন ক্লপের শিষ্যদের। বিকেল সাড়ে পাঁচটায় নিউক্যাসেলের বিরুদ্ধে নিজেদের পঞ্চম ম্যাচে মাঠে নামবে লিভারপুল।

মার্সিসাইডে ঘরের মাঠ অ্যানফিল্ডে নিউক্যাসেলকে আতিথ্য দেবে লিভারপুল। অল রেডদের হয়ে এই মৌসুমে সর্বোচ্চ গোল এবং এসিস্ট দুই জায়গাতেই শির্ষে অবস্থান করছেন মোহাম্মদ সালাহ। ২০১৯-২০২০ মৌসুমে এখন পর্যন্ত তিন গোল আর দুই এসিস্ট করেছেন এই ইজিপশিয়ান তারকা ফুটবলার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন