বিজ্ঞাপন

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

September 18, 2019 | 10:28 am

ডিস্ট্রক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ পারভেজ নামে একজন নিহত হয়েছে। র‌্যাবের দাবি, নিহত পারভেজ ডাকাত ও মাদক ব্যবসায়ী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ছয়টি শটগান, একটি ওয়ান শুটারগান, ১৩টি কার্তুজ ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত মাসুদ পারভেজ শ্রীপুর উপজেলার বরমী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। তার মৃতদেহ ময়নাতদন্তরে জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলজে হাসপাতালের র্মগে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে একদল ডাকাত শ্রীপুরের সাতখামাইর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই মাসুদ পারভেজ গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং অপর সহযোগীরা পালিয়ে যায়। গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল সোহরাব আহত হয়েছেন।

বিজ্ঞাপন

র‌্যাব সূত্রে জানা যায়, নিহত পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে সাতটি ডাকাতি, একটি হত্যা, একটি অস্ত্র আইনে এবং মাদক ও অন্যান্য অভিযোগে পাঁচটি মামলা রয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন