বিজ্ঞাপন

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

September 20, 2019 | 11:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ধানমন্ডি ক্লাবে র‌্যাবের চলমান অভিযান শেষ করতে না পারায় আগামী ২৪ ঘণ্টার জন্য ক্লাবটি সিলগালা করে দেয়া হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে প্রাথমিক অভিযান শেষে র‌্যাব-২ এর এসপি মো. শাহাবুদ্দিন এ তথ্য জানান।

বিজ্ঞাপন

অভিযান শেষে র‌্যাব-২ এর এসপি মো. শাহাবুদ্দিন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু ক্লাবটি বন্ধ থাকার কারণে দুয়েক জন স্টাফ ছাড়া কেউ ছিল না।

র‍্যাব এবার ধানমন্ডি ক্লাবে

তিনি বলেন, এ ক্লাবের একটি বার রয়েছে। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মিলাতে পারিনি। তাই র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন।

বিজ্ঞাপন

আগামী ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসাব নিব। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসংগতি থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় ভিতরে যেতে পারেননি বলেও জানান তিনি।

এর আগে, রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে অভিযানের পর রাতে ধানমন্ডি ক্লাবেও অভিযান শুরু করে র‌্যাব। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এ অভিযান চলে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/ইএইচটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন