বিজ্ঞাপন

সোনাগাজীতে অচেতন করে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

September 24, 2019 | 4:16 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীর সোনাগাজীতে পরিবারের সদস্যদের অচেতন করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ধর্ষক আশফাকুল রহমান বাবলাকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আশফাকুলের বাড়ি দিনাজপুর জেলার হরিরামপুর আদর্শ গ্রামে। তার বাবার নাম আবদুর রশীদ। সে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর নানার বাড়িতে ভাড়া থাকতো।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, রোববার (২২ সেপ্টেম্বর) রাত আটটার দিকে আশফাকুল পরিবারের সবাইকে কোমল পানীয়র মধ্যে চেতনানাশক ওষুধ মিশিয়ে পান করায়। এতে এক পর্যায়ে তার স্ত্রীসহ সবাই অচেতন হয়ে পড়ে। পরে সে মধ্যরাতে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। ওই স্কুলছাত্রী মাত্র কয়েকদিন আগেই তার নানার বাড়িতে বেড়াতে এসেছে। আর ধর্ষক বাবলা কয়েক মাস আগেই ওই বাড়িতে বাসা ভাড়া নিয়েছে। সেই সুবাদে ওই পরিবারের লোকজনের সাথে তার ভালো সম্পর্ক গড়ে ওঠে। তবে সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন বাবলা খুঁজে বের করে পুলিশে দেয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, বাবলা ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন