বিজ্ঞাপন

‘চুনোপুটি ধরে লাভ নেই, গডফাদার ধরতে হবে’

September 24, 2019 | 8:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার ব্যক্তিদের ‘চুনোপুটি’ বলে অভিহিত করেছেন চট্টগ্রাম নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। তিনি ক্যাসিনোর মূল হোতা বা ‘গডফাদার’দের ধরার আহ্বান জানান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে আমিন শিল্পাঞ্চল এলাকায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি নিয়ে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ শেষে এক পথসভায় তিনি এ কথা বলেন।

পথসভায় আবুল হাশেম বক্কর বলেন, ‘সরকার এতদিন জুয়া আর ক্যাসিনো নিজেরাই নিয়ন্ত্রণ করত। এখন ভাগ-বাটোয়ারার সমস্যা হওয়ায় তাদের গ্রেফতার করছে। জুয়া ও ক্যাসিনোর মূল হোতাদের গ্রেফতার করতে হবে। চুনোপুটি ধরে লাভ হবে না, তাদের গডফাদারদের ধরতে হবে। সরকার শুধু জুয়াড়ি ধরে জাতির সামনে তামাশা করছে।’

বক্কর বলেন, ‘জনবিচ্ছিন্ন লুটেরা সরকারের জনগণের কথা ভবার সময় নেই। তারা শুধু বিরোধী দল ও মতের ওপর অত্যাচার আর জুয়া খেলায় ব্যস্ত। ক্ষমতায় টিকে থাকতে মিথ্যা মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে সরকার।’

বিজ্ঞাপন

এসময় অন্যান্যের মধ্যে নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দর মীর্জা, আর ইউ চৌধুরী শাহীন ও ইয়াছিন চৌধুরী লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ শ্রম বিষয়ক সম্পাদক আবু মুসা, সহ প্রকাশনা সম্পাদক আবদুল হাই, পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সি, আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, নগর কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম মনু, নগর যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবীর, এরশাদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রুবেলসহ থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন