বিজ্ঞাপন

সন্ত্রাসীদের সঙ্গে ‘গুলি বিনিময়’, সেনা কর্মকর্তা গুলিবিদ্ধ

September 25, 2019 | 11:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার গহীণ অরণ্যে লক্ষ্মীছড়ি জোনে সেনাবাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে ‘গুলি বিনিময়ে’র ঘটনা ঘটেছে। এতে লক্ষ্মীছড়ি জোনের উপঅধিনায়ক মেজর মো. আনিসুর রহমান গুলিবিদ্ধ হয়েছেন। তাকে মানিকছড়ি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে লক্ষ্মীছড়ির বারুডলু এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজন সশস্ত্র সন্ত্রাসীকে একটি এসএমজি, ২৬ রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগজিন ও অন্যান্য দ্রব্যসহ আটক করেছে সেনা টহল দল।

আইএসপিআরের বার্তায় বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীছড়ির বারুডলু এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে লক্ষ্মীছড়ি জোন থেকে সেনাবাহিনীর একটি টহল দল ওই স্থানে যায়। বিকেল ৫টার দিকে সেনাবাহিনীর টহল দল সশস্ত্র সন্ত্রাসী দলের অবস্থান শনাক্ত করে। এসময় উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এতে টহল দলের একজন সদস্য ডান পায়ে গুলিবিদ্ধ হন। এ ঘটনায় সশস্ত্র সন্ত্রাসীরা ওই স্থান থেকে পালিয়ে যায়। তবে তাদের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন বলে আলামত পাওয়া যায়।

মানিকছড়ি থানার তদন্ত কর্মকর্তা মো. মাসুদ করীম বলেন, সেনাবাহিনীর টহল দল ও সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় এক সেনাকর্মকর্তাকে গুলিবিদ্ধ অবস্থায় মানিকছড়ি হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালের চিকিৎসক ডা. মো. মহিউদ্দীন আহত সেনা কর্মকর্তাকে চিকিৎসা দিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন