বিজ্ঞাপন

পিছিয়েছে ‘মাসুদ রানা’ ছবির শুটিং, থাকছেন না শ্রদ্ধা কাপুর

September 28, 2019 | 2:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পিছিয়ে গেলো ‘মাসুদ রানা’ ছবির শুটিং। চলতি মাসে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা থাকলেও সেটা পিছিয়ে গেছে নভেম্বরে। ছবির সহ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পাতায় এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

শুটিং পিছিয়ে যাওয়ার কারণ হিসেবে প্রতিষ্ঠানটি জানায়, ছবির পঞ্চাশ শতাংশ দৃশ্যধারণের কাজ হওয়ার কথা ছিল মরিশাসে। কিন্তু সেখানে শুটিংয়ের পরিবেশ না থাকায় সিদ্ধান্ত বদলে দক্ষিণ আফ্রিকায় শুটিং করার সিদ্ধান্ত নিয়েছে ছবির ইউনিট।

এদিকে এই ছবিতে বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি অভিনয় করছেন না। লোকেশান পরির্বতনের সাথে সাথে শুটিংয়ের তারিখ পিছিয়ে যাওয়ার কারণে শ্রদ্ধা কাপুর শিডিউল দিতে পারছেন না। তখন তিনি অন্য একটি বলিউড ছবির কাছে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

জানা গেছে, পরিবর্তিত শিডিউল অনুযায়ি মাসুদ রানারা শুটিং হবে বাংলাদেশে ৩০ ভাগ, দক্ষিণ আফ্রিকার ৪০ ভাগ, মরিশাস ১০ ভাগ, থাইল্যান্ড ১০ ভাগ ও আমেরিকাতে ১০ ভাগ শুটিং হবে।

বিজ্ঞাপন

এদিকে আগামীকাল রোববার ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাংলাদেশ সরকারের কাছে যৌথ প্রযোজনায় ‘মাসুদ রানা’ চলচ্চিত্রটি নির্মাণের জন্য আবেদন করবে।

কাজী আনোয়ার হোসেন রচিত ‘মাসুদ রানা–ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে নির্মিত হচ্ছে ছবিটি। এর চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। হলিউডের প্রফেশনাল স্ক্রিপ রাইটার মুভি ক্রিটিকরা পরবর্তীতে চিত্রনাট্যের ফাইন টিউন করেছেন। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ আকবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন