বিজ্ঞাপন

সৃজিত–দেবের স্নায়ুযুদ্ধ

September 30, 2019 | 5:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সৃজিত মুখার্জি ও দেব—দুজনই ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় মুখ। একজন পরিচালক অন্যজন অভিনেতা ও প্রযোজক। দূর্গা পূজায় এই দুই জনপ্রিয় তারকার ছবি মুক্তি পাচ্ছে। সৃজিত পরিচালিত ছবি ‘গুমনামি বাবা’ এবং দেব অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’।

বিজ্ঞাপন

একই দিনে দুই তারকার ছবি মুক্তি পাওয়ায় চলছে স্নায়ুযুদ্ধ। দেব সেই যুদ্ধের প্রমাণও দিলেন। কলকাতার একটি জাতীয় দৈনিকে সাক্ষাৎকারে দেব ‘গুমনামী বাবা’র প্রচারণার দিকে আঙুল তুলে বলেন, ছবির প্রমোশনের জন্যে নাকি সবাই নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিমূর্তির সামনে ছবি তুলছেন। সিনেমাটা রিলিজ করার পর দেখব ক’জন সেলিব্রেটি গিয়ে ছবি তোলেন!

পত্রিকায় প্রকাশিত দেবের এমন মন্তব্য সৃজিতের চোখ এড়ায়নি। তবে তিনি কোনো পাল্টা আক্রমণ করেননি। বরং রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার ভাষাতে টুইটারে জবাব দেন। সেখানে তিনি ছবির ট্রেলার প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন–চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ যেথা শির।

প্রসঙ্গত, নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবনি নিয়ে নির্মিত হয়েছে ‘গুমনামী বাবা’ ছবি। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সাইবার ক্রাইম নিয়ে নির্মিত ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন দেব, রুক্মিনী, পরমব্রত, পাওলি দামসহ আরও অনেকে। এটি পরিচালনা করেছেন কমলেশ্বর মুখার্জি।

বিজ্ঞাপন

এর আগে দেব অভিনয় করেছিলেন সৃজিত মুখার্জী পরিচালিত ‘জুলফিকার’ ছবিতে। পুরো ছবিতে তিনি বধির চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন।

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন