বিজ্ঞাপন

১২ লাখ টাকা বোনাস পাচ্ছে সুফিলরা

February 11, 2018 | 8:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

প্রতিষ্ঠার প্রায় ৬০ বছর পর শিরোপা ধরা দিয়েছে ঘরে। এতোদিন ‘চ্যাম্পিয়ন’ অধরা আরামবাগ ক্রীড়া সংঘের জন্য স্বাধীনতা কাপ ট্রফি অন্যরকম আনন্দেও মুহুর্ত এনে দিয়েছে স্বভাবতই। একটা তরুণ দলকে চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ দিয়েছেন মারুফুল হক।

খেলোয়াড় উজ্জ্ববীত করতে উদ্দীপনার পাশাপাশি ক্লাবের প্রেসিডেন্ট অর্থলগ্নিরও ব্যবস্থা করেছেন।

কোয়ার্টার ফাইনাল-সেমিফাইনালে বোনাস ঘোষণার পর এবার চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে ক্লাবের সভাপতি মমিনুল হক সাঈদ যরপরানই খুশি। খেলোয়াড়দের জন্য ঘোষণা করলেন ১০ লাখ টাকা আর্থিক পুরস্কার। তবে খেলোয়াড়দের দাবি আরেকটু বেশি। ১২ লাখ দিতে হবে। সেটাই মেনে নিয়েছেন তিনি, ‘এটি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। তরুণ সংগঠক হিসেবে যে অর্জন হলো সেটা আগামীতে কাজ করার উৎসাহ যোগাবে। ছেলেদের দাবি অনুযায়ী তাদের পুরস্কার দেয়া হবে।’

বিজ্ঞাপন

সেটা তাদের প্রাপ্যই। বিপিএলের মোটামুটি অবস্থান রেখে স্বাধীনতা কাপে বদলে গেছে আরামবাগের চেহারা। অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে ছিল বিপিএল সেরা চার দলের বিপক্ষে ম্যাচ। সব বাধা টপকিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পেছনে কোচ মারুফুল হক ও তরুণ খেলোয়াড়দেরও অবদান অনস্বীকার্য মনে করেন তিনি।

ইতোমধ্যে দলের অনেক খেলোয়াড়রা বড় ক্লাব থেকে ডাক পাচ্ছেন। এখন তাদের দলে ধরে রাখাই চ্যালেঞ্জ সভাপতির কাছে, ‘অনেক ক্লাব থেকে অফার পাচ্ছে ছেলেরা। তবে, চেষ্টা করবো এদের ধরে রাখার।’

মাঝারি দল নিয়ে দলকে চ্যাম্পিয়ন করানো মারুফুল হক ব্যক্তিগত কাজে আগেই বাসায় চলে গেছেন। তাকেও ধরে রাখার চেষ্টা করবে দল। ইতিহাস সৃষ্টি করে প্রথমবারের জন্য শিরোপা পাওয়া মতিঝিলের ক্লাবটির আনন্দের কমতি থাকার প্রশ্নই আসে না। ইতিহাস করে উদযাপনে একটু বেশি উদ্দীপনা ছিল সুফিল-জুয়েলদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন