বিজ্ঞাপন

ছেলের নাম রাখলেন ‘মায়ান’

February 12, 2018 | 3:47 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বাবা হয়েছেন গত ৫ ফেব্রুয়ারি। রাজধানীর একটি হাসপাতালে গত সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা ২৮ মিনিটে পৃথিবীর আলো দেখে মুশফিকের ছেলে। নাম নিয়ে দ্বিধায় থাকলেও অবশেষে ছেলের নাম জানালেন মুশি। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানালেন ছেলের নাম রাখা হয়েছে-মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান (MD. SHAHROZ RAHIM MAYAAN)। সকলের কাছে আরও একবার ছেলের জন্য দোয়া চেয়েছেন মুশফিক সিনিয়র।

এর আগে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ সহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের ছবি পোস্ট করেছিলেন মুশফিক। সেখানে ক্যাপশনে লিখেছিলেন, Allah has blessed us with a little Angel and we request you to bless our baby with your warmth and prayer please… JAZAKALLAH KHAYR.

এছাড়া, ফেসবুক স্ট্যাটাসে মুশফিকের বাবা মাহবুব হামিদ লিখেছিলেন, আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভালো মানুষ করেন। আমিন!!!

বিজ্ঞাপন

গত বছর দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াতকে ডাক্তার দেখাতে থাইল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হবেন মুশফিক।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন