বিজ্ঞাপন

শাজেদুর হলেন সেরা বাংলাবিদ

October 12, 2019 | 2:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ এর তৃতীয় বছরের সেরা হয়েছে রাজশাহীর শাজেদুর রহমান শাহেদ। শীর্ষস্থান অধিকারী বাংলাবিদ হিসেবে সে পেয়েছে ১০ লাখ টাকার মেধাবৃত্তি। ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুক্রবার (১১ অক্টোবর) রাতে অনুষ্ঠিত এক মহোৎসবে এই ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ  জিফাইভ-এর জন্য রবিকে এমআইবি’র উকিল নোটিশ


এদিকে দ্বিতীয় হয়েছে ময়মনসিংহের অন্তিকা জান্নাত এবং তৃতীয় স্থান অধিকার করেছে বরিশালের অয়ন চক্রবর্তী অয়ন চক্রবর্তী। পুরস্কার হিসেবে তারা পেয়েছে যথাক্রমে তিন লাখ টাকা ও দুই লাখ টাকার মেধাবৃত্তি। মহোৎসবে সেরা অংশ নিলেও প্রথম দশজন প্রতিযোগীকে দেওয়া হয়েছে ১টি করে ল্যাপটপ, ব্যক্তিগত গ্রন্থাগার করার জন্য ৫০ হাজার টাকা সমমূল্যের বাংলা বই ও বইয়ের আলমারি।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন শিক্ষামন্ত্রী দীপু মনি, এম এম ইস্পাহানি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মির্জা শাকির ইস্পাহানি ও পরিচালক মির্জা আলী ইস্পাহানি, চ্যানেল আই—এর পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন ও মুকিত মজুমদার বাবু।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন অতিথি বিচারক অর্থনীতিবিদ ড. হোসেন জিল্লুর রহমান, প্রতিযোগিতার প্রধান তিন বিচারক অধ্যাপক ড. সৌমিত্র শেখর, কথাশিল্পী আনিসুল হক ও অভিনেত্রী ত্রপা মজুমদার এবং এম এম ইস্পাহানি লি. এর মহাপরিচালক ওমর হান্নান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস গ্রুপের চেয়ারম্যান আবদুর রশিদ মজুমদারসহ বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট জনরা।

আরও পড়ুনঃ  নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নানজিবা তোরসা

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন