বিজ্ঞাপন

থানচি-আলীকদম সড়কে চাঁদের গাড়ি উল্টে নিহত ২

October 13, 2019 | 6:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: জেলার থানচি থেকে আলীকদম যাওয়ার পথে এক‌টি যাত্রীবাহী চাঁদের গাড়ি উল্টে গিয়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। রোববার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টার আলীকদম-থানচি সড়কের ১৫ কিলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

‌নিহতরা হলেন- মোহাম্মদ দিদারুল ইসলাম (৩০) ও আবু তা‌হের (৩২)। আহতদের মধ্যে ১০ জনের নাম পাওয়া গে‌ছে। তারা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মোহাম্মদ আবু তাহের (৫৪), পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নুরুল ইসলাম (৩০), জিয়াউল কবির (২৩), মো. তালেব (২২), মো. জয়নাল (২৮), মো. আলী (২৫), আবু তাহের (৫২), মো. জোবায়ের (২৮), শহিদ উল্লাহ (৩২) ও রেজাউল করিম (২৯)।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, জিপ নিয়ন্ত্রণ হা‌রিয়ে উল্টে গিয়ে মোহাম্মদ দিদারুল ইসলাম (৩০) ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে আসার পথে আবু তাহের (৩২) নামের আরও একজনের মৃত্যু হয়। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ, ও আলীকদম ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের দ্রুত উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী র‌কিব উদ্দিন ব‌লেন, ‘জিপ উল্টে দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রায় ১৫ জ‌ন। ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপারকে আটক করা যায়‌নি।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন