বিজ্ঞাপন

এই সেই সাকিবের চোট

February 12, 2018 | 7:46 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজের শিরোপার লড়াইয়ের ম্যাচে শ্রীলঙ্কা বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পান সাকিব আল হাসান। এতো দিন হাতে ব্যান্ডেজ নিয়ে থাকলেও সম্প্রতি আঙুলের ব্যান্ডেজ খুলেছিলেন। এবার নিজের ফেটে যাওয়া আঙুলের ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার ইনিংসের ব্যাটিংয়ের ৪২তম ওভারে বোলিংয়ে ছিলেন মোস্তাফিজুর রহমান। ওভারের দ্বিতীয় বলে ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করতে গিয়ে পড়ে যান সহ-অধিনায়ক সাকিব। চোট লাগার পরপরই তিনি মাঠে শুয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় বিসিবির মেডিকেলে। পরবর্তীতে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে হাতে এক্সরে করানো হয়। পরে ব্যাটিংয়ে নামতে পারেননি।

সাকিবের আঙুলে চারটি সেলাই দেওয়া হয়েছিল। আঙুলের সেই ছবি সাকিব পোস্ট করার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় শুরু হয়ে গেছে। সাইফুল ইসলাম সাইফ নামের এক সাকিব ভক্ত লিখেছেন, ‘ভয় হচ্ছে, এই আঙুল দিয়ে কি আর আগের মতো ঘূর্নি বল হবে, নাকি আমরা বিশ্ব সেরা অলরাউন্ডারকে হারাবো?’ শহিদুল ইসলাম নামের একজন লিখেছেন, ‘আমিতো ভেবেছিলাম খুব ছোট একটা সমস্যা, কিন্তু এই পিকটা দেখার পর সত্যি আমি অবাক হয়ে গেলাম। আল্লাহ যেনো খুব তাড়াতাড়ি আপনাকে সুস্থতা দান করেন, আমিন।’

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজের পর লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজেও খেলতে পারেননি সাকিব। আর দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে থাকলেও খেলা হচ্ছে না তার। মিরপুরে প্রথম ম্যাচ ১৫ ফেব্রুয়ারি আর সিলেটে দ্বিতীয় ম্যাচ ১৮ ফেব্রুয়ারি।

সারাবাংলা/এমআরপি/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন