বিজ্ঞাপন

বাগেরহাটে শিক্ষার্থী ধর্ষণ মামলায় মাদরাসা সুপার গ্রেফতার

October 17, 2019 | 5:53 pm

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় শিক্ষার্থী ধর্ষণ মামলায় মাদরাসা সুপার ইলিয়াস হোসেন জমাদ্দারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ফকিরহাট উপজেলার কাটাখালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইলিয়াস শরণখোলা উপজেলার খোন্তাকাটা রাশিদিয়া ইবতেদায়ী মাদরাসার সুপার এবং একই উপজেলার পূর্ব রাজাপুর গ্রামের গফফার জমাদ্দারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট মাদরাসার লাইব্রেরিতে নিয়ে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করে ইলিয়াস হোসেন। ওই শিক্ষার্থীকে বিষয়টি মা-বাবাকে না জানানোর জন্য ভয় দেখায়। পরে শিশুটির রক্তক্ষরণ হয়। বিষয়টি জানতে পেরে ওই সুপার মেয়েটির বাড়িতে গিয়ে বলে যে, হয়তো মাদরাসা থেকে ফেরার পথে খারাপ বাতাস লেগেছে। তাই রক্তক্ষরণ হচ্ছে। পরে ইলিয়াস মেয়েটিকে তাবিজ ও পানিপড়া দেন। এতে সে সুস্থ না হওয়ায় স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। এরপরও সে সুস্থ না হলে ঘটনার দুদিন পর মেয়েটি বাবা-মাকে জানায় যে, মাদরাসা সুপার তাকে ধর্ষণ করেছে। পরে মা-বাবা মানসম্মানের ভয়ে গোপনে পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার রাইসা ক্লিনিকে চিকিৎসা করালে মেয়েটা কিছুটা সুস্থ হয়। পরে ঘটনাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানালে তিনি মামলার পরামর্শ দেন।

পরে ১৯ আগস্ট রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে মাদরাসা সুপার ইলিয়াস হোসেন জমাদ্দারের বিরুদ্ধে শরণখোলা থানায় মামলা করেন। মামলার পরে ইলিয়াস আত্মগোপনে ছিল। স্থানীয় থানা পুলিশ আসামিকে আটক করতে না পেরে গত ১৪ সেপ্টেম্বর বাগেরহাটের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে দায়িত্ব হস্তান্তর করে। পিবিআই‘র উপ-পরিদর্শক (এসআই) সাইয়েদ তদন্ত শুরুর পর বৃহস্পতিবার মাদরাসা সুপারকে আটক করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন