বিজ্ঞাপন

মারধর থেকে বোনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাইয়ের

October 18, 2019 | 8:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা এলাকায় এক বাসায় ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। ঘটনার পর পুলিশ অভিযুক্তকে আটক করেছে। শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে নগরীর পশ্চিম মাদারবাড়ির যূগীচাঁদ লেনে এই হত্যাকাণ্ড ঘটে।

বিজ্ঞাপন

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খুন হওয়া যুবক মো. হেলাল হোসেন (২০) পেশায় পোশাককর্মী। আর অভিযুক্ত মো. রুবেল (২৮) রিকশা এবং সিএনজি অটোরিকশা চালায়।

ওসি ফজলুর রহমান ফারুকী সারাবাংলাকে জানান, পশ্চিম মাদারবাড়ির যূগীচাঁদ মসজিদ লেনে একটি পাঁচতলা ভবনের দোতলায় তিন পরিবার মিলে একটি বাসা ভাড়া নিয়ে থাকে। ওই বাসায় বসবাসরত রুবেলের দুই বোন এবং হেলালের এক বোন পোশাককর্মী। এছাড়া পেশায় পোশাক কর্মী আরও দুই বোন তাদের সঙ্গে থাকেন।

‘শুক্রবার দুপুরে জুমার নামাজের পর রুবেল বাসায় ঝগড়ার জেরে দুই বোনকে মারধর করছিল। হেলালের বোন বাধা দিতে গেলে রুবেল তাকেও ‍ঘুষি মারে। এসময় হেলাল তার বোনকে রক্ষা করতে গেলে রুবেলের সঙ্গে তার ঝগড়া শুরু হয়। একপর্যায়ে হেলালকে ছুরিকাঘাত করে রুবেল। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হেলাল মারা যান।’ বলেন ওসি।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই বাসা থেকে রুবেলকে আটক করে এবং রক্তমাখা ছোরা উদ্ধার করে বলে ওসি ফজলুর রহমান ফারুকী জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন