বিজ্ঞাপন

বার্সা-সেভিয়ার ফাইনাল অ্যাতলেতিকোর ঘরের মাঠে

February 13, 2018 | 3:01 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

কোপা দেল রে’র ফাইনাল অনুষ্ঠিত হবে স্প্যানিশ জায়ান্ট অ্যাতলেতিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে ফাইনালের ভেন্যু নিশ্চিত করেছে। আগামী ২১ এপ্রিল অনুষ্ঠিত হবে এই মৌসুমের শিরোপা নির্ধারণী ম্যাচটি।

ফাইনালে মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আর সেভিয়া।

বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু কিংবা সেভিয়ার ঘরের মাঠ সানচেজ পিজুয়ান স্টেডিয়ামে কোনো দলকে স্বাগতিক না রাখার সিদ্ধান্ত হয়। ফাইনালের আয়োজক হতে চেয়েছিল আরেক স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। কিন্তু পরে তারা নিজেদের গুটিয়ে নেয়। তাই অ্যাতলেতিকোর নতুন এই স্টেডিয়ামকেই মনে ধরে আয়োজক কমিটির। আয়োজক হতে আগ্রহ দেখিয়েছিল ভ্যালেন্সিয়া।

বিজ্ঞাপন

৬৭ হাজার ৭০৩ জন দর্শক ধারনক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামটিতে সর্বোচ্চ ৬৬ হাজার ৫৯১ জন দর্শক একসঙ্গে বসে খেলা উপভোগ করেছিলেন। গত নভেম্বরে স্বাগতিক অ্যাতলেতিকো আর রিয়াল মাদ্রিদের ম্যাচে এই রেকর্ড সংখ্যক দর্শক উপস্থিত হয়েছিলেন। আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচটিও ওয়ান্ডা মেট্রোপলিটানোতে অনুষ্ঠিত হবে।

এদিকে, কোপা দেল রে’র ফাইনালের কারণে লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে অ্যাতলেতিকোর নির্ধারিত হোম ম্যাচটি পিছিয়ে যাবে। এছাড়া, ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সার হোম ম্যাচ ও সেভিয়া-রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচটি পিছিয়ে আগামী ৯ মে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন