বিজ্ঞাপন

তিন সেঞ্চুরির ম্যাচ, আশরাফুল-তাইবুর ম্লান লিটন-মার্শালে

February 13, 2018 | 5:05 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ১৪তম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলাবাগান ক্রিড়া চক্র আর প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। তিন সেঞ্চুরির ম্যাচে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর। তিন ম্যাচের তিনটিতেই হারলো কলাবাগান। অপরদিকে এই জয়ে তিন ম্যাচের দ্বিতীয় জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর।

বিকেএসপির চার নম্বর মাঠে আগে ব্যাট করা কলাবাগান নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ২৯০ রান। জবাবে, ৪৫ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম দোলেশ্বর। কলাবাগানের মোহাম্মদ আশরাফুল আর তাইবুর রহমান সেঞ্চুরি করেন। এদিকে, প্রাইমের লিটন দাস সেঞ্চুরি হাঁকিয়ে অপরাজিত থাকেন। আর মার্শাল আইয়ুব ৯১ রানে অপরাজিত না থাকলে ম্যাচটি হয়ে যেত চার সেঞ্চুরির।

কলবাগানের মোহাম্মদ আশরাফুল ১৩১ বল খেলে ১০৪ রান করেন। তার ইনিংসে ছিল ১১টি চারের মার। তাইবুর রহমান ১০৯ বল খেলে করেন ১১৪ রান। তার ইনিংসে ছিল ৯টি চার আর তিনটি ছক্কার মার। অধিনায়ক মুক্তার আলি ১৬ বলে ঝড়ো ইনিংস সাজান। দুটি চার আর তিনটি ছক্কায় তিনি ৪০ রান করে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

২৯১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে প্রাইম দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ হোসেন ৪০ রান করে সাজঘরে ফেরেন। আরেক ওপেনার লিটন দাস করেন অপরাজিত ১৪৩ রান। তার ১২৩ বলের ইনিংসে ছিল ১৪টি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারি। তিন নম্বরে নামা ফজলে মাহমুদ ১৬ রানে ফেরেন। চার নম্বরে ব্যাট হাতে নামা মার্শাল আইয়ুব করেন অপরাজিত ৯১ রান। তার ৭৩ বলের ইনিংসে ছিল ৯টি চার আর দুটি ছক্কার মার। দলীয় ১২১ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়লেও লিটন দাস-মার্শাল আইয়ুব আর কোনো উইকেট পড়তে দেননি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন