বিজ্ঞাপন

কূটনীতিকদের সঙ্গে বিএনপির ৪ নেতার বৈঠক

October 28, 2019 | 10:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল। বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে নিয়মিত সাক্ষাতের অংশ হিসেবেই এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে দলটি। এদিকে, এই বৈঠক শেষে বিএনপি মহাসচিবসহ চার নেতাকে দলের উত্তরা থানার নেতাকর্মীরা অবরুদ্ধ করেছেন— এমন গুঞ্জন উঠলেও তা নাকচ করে দিয়েছেন ওই বৈঠকে উপস্থিত বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

বিজ্ঞাপন

সোমবার (২৮ অক্টোবর) রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে তিন দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসে বিএনপির প্রতিনিধি দল। বিএনপি মহাসচিব ছাড়াও এই প্রতিনিধি দলে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও নির্বাহী সদস্য তাবিথ আউয়াল।

বৈঠক প্রসঙ্গে শামা ওবায়েদ সারাবাংলাকে বলেন, বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে বিএনপি নিয়মিতভাবেই বৈঠক ও সৌজন্য সাক্ষাৎ করে থাকে। এই বৈঠকও তেমনই একটি বৈঠক। স্বাভাবিকভাবেই তাদের সঙ্গে আলোচনায় দেশের রাজনীতি ও আর্থসামাজিক অবস্থার বিভিন্ন দিক উঠে এসেছে। এর চেয়ে বেশি কিছু নয়।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ওঠে, হোটেল লা মেরিডিয়ানে কূটনীতিকদের সঙ্গে বৈঠকের পর বিএনপি মহাসচিবসহ চার নেতাকে অবরুদ্ধ করে রেখেছেন উত্তরা থানা বিএনপির নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে চাইলে শামা বলেন, এমন কিছু ঘটেছে বলে আমার জানা নেই।

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন