বিজ্ঞাপন

দুদকের মামলায় লোকমান ৭ দিনের রিমান্ডে, সেলিমের শুনানি ১৩ নভেম্বর

November 3, 2019 | 3:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) দায়ের করা মামলায় বিসিবি পরিচালক লোকমান হোনের ভূঁইয়ার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে অনলাইন ক্যাসিনো সেলিম প্রধানের রিমান্ড শুনানির জন্য আগামী ১৩ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (৩ নভেম্বর ) শুনানি শেষে ঢাকার সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম লোকমানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। অপর আসামি সেলিম প্রধান অসুস্থ হওয়ায় আদালতে উপস্থিত করেননি মামলার তদন্ত কর্মকর্তা। এ জন্য সেলিমের রিমান্ড শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত।

লোকমানের পক্ষের আইনজীবী মকবুল হোসেন ফকির রিমান্ড বাতিলের আবেদন করেন। দুদকের পক্ষে মোশাররফ হোসেন কাজল রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত সাত দিনের রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

গত ২৭ অক্টোবর বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে ৪ কোটি ৩৪ লাখ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এবং সেলিম প্রধানের (অনলাইন ক্যাসিনো সেলিমের) বিরুদ্ধে ১২ কোটি ২৭ লাখ টাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে দুদক।

উল্লেখ্য, এর আগে ২৫ সেপ্টেম্বর বিসিবি পরিচালক লোকমান হোসেনকে রাজধানী তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব। এ সময় তার বাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। আর রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩০ সেপ্টেম্বর ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন