বিজ্ঞাপন

প্যারিসেও দেখাবেন ‘ওয়ান ম্যান শো’

February 15, 2018 | 3:08 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

আবারও রিয়াল মাদ্রিদে ‘ওয়ান ম্যান শো’দেখালেন পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো। লা লিগায় চলতি মৌসুমে খুব একটা জ্বলে উঠতে না পারলেও চ্যাম্পিয়ন্স লিগের শুরু থেকেই ছিলেন দুর্দান্ত। প্রথম খেলোয়াড় হিসেবে গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচেই গোল করার কীর্তি গড়েন। কোয়ার্টার নিশ্চিতের আগে শেষ ষোলোর প্রথম লেগে রোনালদোর থেকে এসেছে জোড়া গোল। নিজেদের মাঠে পিএসজিকে ৩-১ গোলে হারিয়েছে রোনালদো বাহিনী।

ফিরতি লেগে আগামী ৬ মার্চ ফরাসি জায়ান্টদের বিপক্ষে তাদেরই মাঠে নামবে রিয়াল। রিয়ালের মাঠে উড়ন্ত পিএসজিকে নিয়ে যে উত্তেজনা ছড়াচ্ছিল সেটা বেশ একপেশেই করে দিয়েছে রোনালদো। প্যারিসে অ্যাওয়ে ম্যাচ হলেও ওই ম্যাচে গোলের দেখা পাবেন বলে মনে করেন রিয়ালের প্রাণভোমরা।

রোনালদো জানান, ‘পিএসজি বিপদজনক দল। তাদের ভালো কিছু খেলোয়াড় আছে। তবে আমরা ফিরতি পর্বেও জয়ের জন্যই প্যারিস যাব। ওই ম্যাচেও আমার লক্ষ্য থাকবে গোল করা। প্রথম লেগের জয়টা আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। ভক্তরা আমাদের অনেক সাহায্য করেছে এবং তাদের উষ্ণ অভ্যর্থণা অনুভব করেছি। এমনটাই হওয়া উচিত ছিল।’

বিজ্ঞাপন

জোড়া গোলের মধ্য দিয়ে প্রথম ফুটবলার হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে একক কোনো ক্লাবের হয়ে একশ গোল করার রেকর্ড স্পর্শ করেছেন রোনালদো। টানা সাত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে ১০ কিংবা এর বেশি গোল করলেন তিনি।

রোনালদো আরও যোগ করেন, ‘যখন আপনি গোল করেন এবং দল জেতে তখন সেটা সবসময় বিশেষ কিছু। আমি জোড়া গোল করে দলের জয়ে অবদান রাখতে পারায় অনেক খুশি। আমরা ভালোভাবে ম্যাচ শুরু করেছিলাম, কিন্তু ওরাই আগে গোল করে লিড নিয়েছিল। তবে এটা চ্যাম্পিয়ন্স লিগ, রিয়ালের অভিজ্ঞতা আছে। খেলা হয় ৯০ মিনিটের এবং ঘরের মাঠে আমরা ভালো খেলতে চেয়েছিলাম। শেষদিকের দুই গোলে ফিরতি লেগের আগে আমরা ভালোভাবে এগিয়ে আছি। পরের রাউন্ডে যেতে মাথা ঠাণ্ডা রেখে খেলতে হবে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন