বিজ্ঞাপন

চার অভিষিক্ত নিয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত

February 15, 2018 | 4:32 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজের পর টেস্ট সিরিজেও শ্রীলঙ্কার বিপক্ষে হারতে হয়েছে বাংলাদেশকে। এবার স্বাগতিকদের সামনে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে আর কিছুক্ষণ পরেই মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও বিটিভি।

এই সিরিজের আগে ইনজুরি হানা দেয় বাংলাদেশ শিবিরে। ত্রিদেশীয় সিরিজে ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। সেই ইনজুরি থেকে তিনি এখনো সেরে উঠতে পারেননি। তাই খেলা হচ্ছে না টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়কের।

বিজ্ঞাপন

বাংলাদেশ দলে এই প্রথমবার একসঙ্গে একই ম্যাচের মধ্যদিয়ে চার ক্রিকেটারের অভিষেক ঘটতে যাচ্ছে। এই ম্যাচে নতুন মুখদের মধ্যে নেওয়া হয়েছে জাকির হাসান, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু এবং আফিফ হোসেনকে।

সারাবাংলায় দেখুন বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি ম্যাচ

বিজ্ঞাপন

 

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফ উদ্দিন, জাকির হাসান, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু।

শ্রীলঙ্কা একাদশ: নিরোশান ডিকওয়েলা, উপুল থারাঙ্গা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, জীবন মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন সানাকা, আকিলা ধনাঞ্জয়া, শিহান মাদুসানকা, ইসুরু উদানা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন