বিজ্ঞাপন

গণধর্ষণের পরে পুকুরে ফেলে পালানোর সময় আটক ২

November 15, 2019 | 6:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় ১৩ বছর বয়সী এক কন্যা শিশু গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে দুই যুবককে উজিরপুর মডেল থানায় সোপর্দ করেছেন এলাকাবাসী।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ নভেম্বর) সকালে নির্যাতনের শিকার শিশুকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আটক যুবকরা হলেন— নজরুল (২০) ও তরিকুল (২২)। তাদের বাড়ি উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি গ্রামে।

বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, ধর্ষণের অভিযোগে দুই যুবককে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা। এই ঘটনায় ওমর নামে আরও এক যুবক জড়িত ছিল। এলাকাবাসী তাকে ধরতে পারেনি। পুলিশ ওমরকে আটক করতে অভিযান শুরু করেছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তিন যুবক শিশুটিকে বাসার সামনে থেকে ধরে নিয়ে যায়। পাঁচ ঘণ্টা পরে তার খোঁজ পাওয়া যায়।

বিজ্ঞাপন

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, তিন যুবক শিশুটিকে প্রথমে একটি মাছের ঘেরের পাশে ধর্ষণ করে। পরে ওমরের বাড়িতে। স্থানীয়রা খোঁজার সময় রাত ১১টার দিকে ওমরের ঘরে শিশুটির গোঙানির আওয়াজ শুনতে পান। বিষয়টি টের পেয়ে তিন যুবক শিশুটির হাত আর মুখ বেঁধে পুকুরে ফেলে দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন। স্থানীয়রা ধাওয়া দিয়ে নজরুল ও তরিকুলকে আটক করেন। সে সময় ওমর পালিয়ে যায়। আমরা তাকে আটক করার চেষ্টা করছি।

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন