বিজ্ঞাপন

সরকারের উন্নয়ন পৃথিবীতে রোল মডেল: স্থানীয় সরকার মন্ত্রী

December 7, 2017 | 4:37 pm

সিরাজগঞ্জ : আওয়ামী লীগ সরকারের আমলে  দেশ ও জনগণের কল্যাণে যে উন্নয়ন হয়েছে তা সারা বিশ্বে রোল মডেল। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আর ভোট ভিক্ষে চাইতে হবেনা। বৃহস্পতিবার সিরাজগঞ্জের এক জনসভায় এমন মন্তব্য করেছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। জেলার কামারখন্দ উপজেলা পরিষদ চত্ত্বরে স্থানীয় আওয়ামী লীগ ওই জনসভার আয়োজন করে।

বিজ্ঞাপন

তিনি বলেন, জনগণ নিজেদের কল্যাণের কথা ভেবে বুঝে শুনেই বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করবে। বিএনপির দিকে কেউ ছুটবেনা। তাদের দুর্নীতিগ্রস্থ কর্মকান্ড। জামায়াতকে সাথে নিয়ে জ্বালাও-পোড়াওয়ের যে রাজনীতি করেছে তাতে তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাওয়ার নৈতিকতা হারিয়েছে। জনগণ তাদের আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।

মন্ত্রী বলেন, দেশের বর্তমান মাথা পিছু আয় ১৬ শ ১০ ডলার। এমন অর্জন সেখ হাসিনা ছাড়া কারো দ্বারা সম্ভব নয়। ২০২১ সালের উন্নয়নের যে লক্ষমাত্রা ছিল তা আমরা ১৯ সালের মধ্যেই অর্জন করতে সক্ষম হবো। কেউ বাংলার উন্নয়নের ধারা ব্যাহত করতে পারবেনা।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না সহ জেলা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

এর আগে উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভিত্তিপ্রস্থর ও শুভ উদ্বোধন করেন মন্ত্রী।

সারাবাংলা/ এআই / আরসি

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন