বিজ্ঞাপন

মরিনহোর প্রথম ম্যাচেই জয় পেল স্পার্স

November 23, 2019 | 9:08 pm

স্পোর্টস ডেস্ক

টটেনহ্যাম হটস্পার্সের কোচ হিসেবে সদ্যই দায়িত্ব গ্রহণ করেছেন হোসে মরিনহো। আর দায়িত্ব নিয়েই পাঁচ ম্যাচ পরে প্রিমিয়ার লিগে জয় এনে দিলেন স্পার্স শিবিরে। এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা পাঁচ ম্যাচ জয়হীন ছিল মাউরিসিও পচেত্তিনোর দল। আর এই দায়ে কোচের পদ থেকে বরখাস্ত করা হয়ে এই আর্জেন্টাইন কোচকে।

বিজ্ঞাপন

নতুন কোচ হোসে মরিনহোর অধীনে দারুণ শুরু করেছে স্পার্স। ওয়েস্ট হ্যামের মাঠে ৩-২ ব্যবধানের নাটকীয় জয় ছিনিয়ে নিয়েছে মরিনহোর দল। ম্যাচের শুরু থেকেই দারুণ ফুটবল খেলতে থাকে স্পার্স। তবে গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৩৬ মিনিট পর্যন্ত। ডেলে আলীর অ্যাসিস্ট থেকে স্পার্সের হয়ে প্রথম গোল করেন হিউং মেন সং। প্রথমার্ধ শেষের মিনিট দুইয়েক আগে সনের বাড়ানো দারুণ এক বলে দলের দ্বিতীয় গোল করেন লুকাস মৌরা।

ওয়েস্ট হ্যামের মাঠে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় টটেনহ্যাম। বিরতি থেকে ফিরে স্কোরশিটে নাম লেখান অধিনায়ক হ্যারি কেইন। মাচের ৪৯ মিনিটে সার্জে অরিয়েরের অ্যাসিস্ট থেকে দলের তৃতীয় গোল করেন এই ইংলিশ স্ট্রাইকার।

তবে সেখানেই ম্যাচ নিশ্চিত হয়নি মরিনহোর দলের। ম্যাচের ৭৪ মিনিটে মিখাইল আন্তোনিওর গোলে ব্যবধান কমায় ওয়েস্ট হ্যাম। আর সেই সঙ্গে ম্যাচে ফেরার ইঙ্গিতও দেয়। এরপর ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিট খানেক আগে ওয়েস্ট হ্যামের গোল ভিএআর অফসাইডের কারণে বাতিল করে। তবে ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ের ৬ মিনিটে অগবোননা গোল করলেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি ওয়েস্ট হ্যাম।

বিজ্ঞাপন

আর ৩-২ ব্যবধানের জয় নিয়ে ইপিএলের নতুন যাত্রা শুরু হোসে মরিনহোর। আর সেই সঙ্গে টানা পাঁচ ম্যাচ জয়ের মুখ না দেখা টটেনহ্যাম জিতল প্রথমবারের মতো। ১৭ পয়েন্ট নিয়ে ইপিএলের লিগ টেবিলে উঠে এসেছে ৭ম স্থানেও।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন