বিজ্ঞাপন

গাজীপুরে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ১০ ডাকাত গ্রেফতার

November 24, 2019 | 1:30 pm

সারাবাংলা/এমআই

গাজীপুর: শ্রীপুরের জৈনা বাজার এলাকার দুটি জুয়েলারির দোকান থেকে ডাকাতি হওয়া ৪৩ ভরি স্বর্ণালঙ্কার, ছয়শ গ্রাম রূপা ও নগদ টাকাসহ ১০ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৪ নভেম্বর) সকালে গাজীপুর পুলিশ সুপারের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার শামসুন্নাহার।

গ্রেফতার হওয়া আসামিরা হলো, মনির মোল্যা ওরফে মনির ওরফে মনি মোল্লা ওরফে আকুব্বর হোসেন আকু (৩৮), আলমগীর হোসেন ওরফে আলম (৪০), মো. রানু শেখ ওরফে নান্নু শেখ (৩৮), মো. সাইদুর সরদার (৪৪), বাদশা প্রামানিক ওরফে বাবু ওরফে বাদশা বাবু (৩৮), নাজমুল (২৬), সঞ্জয় সরকার (৪০), মো. সুজন (২৪), মোসাম্মৎ ছুম্মা খাতুন (৩২) ও বিবেক পাল (৪২)।

পুলিশ সুপার শামসুন্নাহার জানান, গত ১৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল ডাকাত শ্রীপুরের জৈনা বাজারের গফুর সুপার মার্কেটের নিউ দিপা জুয়েলার্স ও লক্ষ্মী জুয়েলার্সে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং চাপাতির ভয় দেখিয়ে ৮০ ভরি স্বর্ণ, ৫শ ভরি রূপা ও নগদ ৪ লাখ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। সে সময় ডাকাতদের ছোঁড়া গুলিতে দীপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার গুরুতর আহত হন। পরে ঘটনার দিনের সিসি টিভির ফুটেজ পরীক্ষা-নিরীক্ষা করে এবং ২২ নভেম্বর ও ২৩ নভেম্বর সিরাজগঞ্জ, পাবনা, রাজবাড়ি, মাদারীপুর, নারায়নগঞ্জ, ঢাকা ও গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও ডাকাতি হওয়া ৪৩ ভরি অলঙ্কার, ছয়শ গ্রাম রূপা, ১ লাখ ৫৬ হাজার ৩২০টাকা, সাতটি ককটেল, চাপাতি ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জহিরুল ইসলাম ও মো. আমিনুল ইসলাম, শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আফজাল হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন