বিজ্ঞাপন

শেফিল্ডের মাঠে রোমাঞ্চকর ড্র ম্যানচেস্টার ইউনাইটেডের

November 25, 2019 | 12:15 pm

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে রাতে বিগ ম্যাচে রাতে ম্যানচেস্টার ইউনাইটেডকে আতিথ্য দিয়েছিল শেফিল্ড ইউনাইটেড। ২-০ তে পিছিয়ে পরেও শেষ অবধি ৩-৩ গোলে ড্র করে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

বিজ্ঞাপন

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই অলি গানার শিষ্যদের বেশ চাপে রেখেছিল শেফিল্ড ইউনাইটেড। ম্যাচের ১৯ মিনিটে গোলরক্ষক ডেভিড ডি গিয়াকে পরাস্থ করে স্বাগতিকদের এগিয়ে নিয়ে যান জন ফ্লেক।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করেন লিল মুসে। দূর পাল্লার এক জোরালো শটে ৫২ মিনিটেই ২-০ তে লিড নেয় স্বাগতিকরা।

এরপর ম্যাচের ৭২ মিনিট থেকে পাল্টে যেতে থাকে দৃশ্যপট। ক্রস থেকে দুর্দান্ত এক গোলে রেড ডেভিলদের গোল ব্যবধান কমান ব্রেন্ডন উইলিয়ামস। সেখান থেকেই শুরু। এরপর ৭৭ মিনিটে মার্কাস রাশফোর্ডের ক্রস থেকে গোলবারের সামনে স্লাইড করে সফরকারীদের সমতায় ফেরান গ্রিনউড। ৭৯ মিনিটে মাঠের বাম দিক দিয়ে গোছানো এক আক্রমণে ম্যান ইউর ব্যবধান ৩-২ করেন রাশফোর্ড। ৮ মিনিটে ৩ গোল করে জয়ের সুবাস পাচ্ছিলো অলি গানার শিষ্যরা।

বিজ্ঞাপন

তবে শেষ মুহূর্তে ম্যান ইউর ডি বক্সে জটলার সুযোগ নিয়ে দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করেন শেফিল্ড ফরোয়ার্ড ম্যাকবার্নি। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় সফরকারীদের।

এই ড্রতে ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে রয়েছে শেফিল্ড। অপরদিকে সমসংখ্যক ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে থেকে টেবিলের নবম দল এখন ম্যান ইউ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন