বিজ্ঞাপন

সেন্সর পায়নি ‘পাসওয়ার্ড’, তবু ঢাকায় দেব

November 26, 2019 | 1:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকায় আসছেন পশ্চিমবাংলার জনপ্রিয় চিত্রনায়ক দেব। তবে ব্যক্তিগত কোনো সফর নয়। বরাবরের মতো সিনেমার কাজে ঢাকার ফ্লাইট ধরেছেন তিনি। তবে সেই ফ্লাইটে তিনি একা নন, সাথে আছেন রুক্মিনী মৈত্র ও কমলেশ্বর মুখার্জী। কারণ তাদের সিনেমা ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে আমদানি করেছে শাপলা মিডিয়া।

বিজ্ঞাপন

ছবির পরিচালক কমলেশ্বর মুখার্জী মুঠোফোনে সারাবাংলা ডটনেটকে জানিয়েছেন, ভারতীয় সময় দুপুর ১টা ১৫ মিনিটে স্পাইসজেটের একটি উড়োজাহাজে চড়ে কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন তারা।

আজ (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবি মুক্তি উপলক্ষ্যে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন দেব, রুক্সিনি আর কমলেশ্বর। আগামী ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আমদানিকারক ছবিটি নিয়ে প্রচারণা চালাচ্ছে পুরোদমে। তবে জানা গেছে, এখনও ছবিটি মুক্তির অনুমতি তথা সেন্সর ছাড়পত্র পায়নি। যদিও এ বিষয়ে কমলেশ্বর মুখার্জী কিছু জানেন না বলে সাবরাবাংলাকে জানিয়েছেন।

বিজ্ঞাপন

বাংলাদেশে সম্প্রতি শাকিব খান ও বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছে। আর একই নামে দুটি ছবি মুক্তি দেওয়ার নিয়ম নেই বলে সেন্সর বাঁধা টপকাতে পারেনি ছবিটি। ফলে মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

এদিকে আমদানিকারক প্রতিষ্ঠানের দাবি, সবধরনের নিয়ম মেনেই ছবি আমদানি করা হয়েছে। ছবিটি সঠিক সময়ে মুক্তি পাবে বলে জানান শাপলা মিডিয়ার ব্যবস্থাপক রেজাউল করিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন