বিজ্ঞাপন

ফিরে আসার বিশ্বাস অপুর

February 16, 2018 | 4:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

যেন ঘোরই কাটছে না টাইগারদের। ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচ বাদে টানা হেরেই চলছে রিয়াদ-মুশফিকরা। লঙ্কানদের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলতে ঢাকা ত্যাগ করেছে লাল-সবুজ জার্সিধারীরা। তবে, দলের অভিষিক্ত নাজমুল ইসলাম অপু মনে করেন ফিরে আসবে বাংলাদেশ।

১৯৩ রান করেও শ্রীলঙ্কা হেসেখেলেই জিতেছে। দলের অধিনায়ক রিয়াদের দৃষ্টি অবশ্য বোলারদের দিকে। এ ম্যাচে এক অপু ছাড়া সবাই ব্যর্থ হয়েছেন। ম্যাচে ভুলগুলো নিয়েই কাজ করছেন দলের কোচিং স্টাফ ও খেলোয়াড়রা। স্পিনার অপু বলেন, ‘এই ম্যাচের ভুলগুলো নিয়ে সুজন ভাইয়েরা আলাপ করেছেন। আশা করছি, পরের ম্যাচে এই ভুলগুলো আর হবে না। সবাই চেষ্টা করছে। ইনশাল্লাহ পরের ম্যাচে আমরা কামব্যাক করবো।’

মিরপুরে ব্যাটিং ট্র্যাকে অভিষেকে দারুণ বল করেছেন নাজমুল ইসলাম অপু। মাঠে নামার আগে ড্রেসিং রুমে বন্ধু সাকিবকে পেয়ে নিয়েছেন পরামর্শ। সেই অনুযায়ী বল করার চেষ্টা ছিলো তারা। হতে চান টাইগার স্কোয়াডে নিয়মিত মুখ।

বিজ্ঞাপন

অকপটে স্বীকার এই ক্রিকেটারের। ‘আমার প্রথম ম্যাচ ছিলো তো তাই নিজের কাজটা নিয়েই ছিলাম। সত্যি কথা বলতে আমি খুবই সৌভাগ্যবান যে, হঠাৎ করে ড্রেসিংরুমে দেখি সাকিব এসেছে। ওর সঙ্গে আলাপ করাল যে, কি ধরনের বল করলে ভালো হয়। ও বললো, উইকেট যেহেতু ভালো তাই পায়ে বল করলে ভালো হয়। আমি সেটাই চেষ্টা করেছি।’

এদিকে লঙ্কানরা টানা জয় নিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে। জয়ের ধারা অব্যাহত রেখে সিরিজ নিয়ে দেশে ফিরে যেতে চান লঙ্কান দলের ম্যানেজার আসাংকা গুরুসিংহা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন