বিজ্ঞাপন

সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

December 1, 2019 | 4:55 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার পার্বতীপুর উপজেলায় ধর্ষণের শিকার হয়ে আবিদা সুলতানা মিম নামের সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পরিবার ও এলাকাবাসীর অভিযোগ, আমজাদ হোসেন নামের এক প্রতিবেশী শিশুটিকে ধর্ষণের পর হত্যা করেছে।

বিজ্ঞাপন

শনিবার (৩০ নভেম্বর) পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা জানান, শিশুটিকে আমজাদ হোসেনের শয়নকক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। আর তাই প্রাথমিকভাবে এ ঘটনায় জড়িত অভিযোগে তার বিরুদ্ধে পার্বতীপুর থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আমজাদ হোসেন পলাতক এবং তাকে খোঁজা হচ্ছে বলেও জানান তিনি।

নিহত শিশু মিমের বাবার নাম আরিফুল ইসলাম ও মায়ের নাম নাসরিন জাহান।

বিজ্ঞাপন

মিমের মা নাসরিন নাহার জানান, দুপুর আড়াইটার দিকে মিম বাড়ি থেকে খেলতে বের হয়। অনেকক্ষণ হয়ে গেলেও মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। বিকেল ৫টার দিকে মিমকে খোঁজার জন্য যখন মাইকিং করা হয় তখন অভিযুক্ত আমজাদ হোসেনও তাতে অংশ নেন।

স্থানীয়রা জানান, অনেক খোঁজাখুঁজির পর মিমকে পাওয়া যাচ্ছিল না। এলাকার রাশেদুল ইসলামের ছেলে জিহাদ (৫) জানায়, আমজাদ হোসেনের বাড়ির পাশে মিম ও তার বন্ধুরা খেলাধুলা করছিল। আমজাদ জানালা দিয়ে চকলেট দেওয়ার কথা বলে মিমকে ঘরে ডেকে নিয়ে যায়।

জিহাদের কথার ভিত্তিতে মিমের বাবা, মা ও স্থানীয়রা আমজাদের বাড়িতে গিয়ে সেখানে তালাবদ্ধ দেখতে পাওয়ায় পার্বতীপুর মডেল থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও এলাকাবাসী ঘরের দরজা ভেঙ্গে টেবিলের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে। তাৎক্ষণিক ভাবে গ্রামবাসীর সাহায্যে শিশুটিকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আর.এম.ও) ডা. মো. আলম মিয়া জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মীমের মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শিশুটির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

সারাবাংলা/এসবি/এসএমএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন