বিজ্ঞাপন

বাসায় বিশ্ববিদ্যালয় কর্মীর লাশ, স্বামীর খোঁজ মিলছে না

December 2, 2019 | 10:50 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর খুলশী থানার ঝাউতলায় নিজ বাসায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক নারী কর্মচারীর লাশ পেয়েছে পুলিশ। তাকে গলায় রশি প্যাঁচানো অবস্থায় পাওয়া গেছে। তার স্বামীও একই বিশ্ববিদ্যালয়ে কর্মচারী। তাকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যা করে স্বামী পালিয়ে গেছে।

সোমবার (২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে খবর পেয়ে পুলিশ ঝাউতলায় ডিজেল কলোনির ওই বাসায় যায় বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

মৃত রোজী আক্তার (২০) ও তার স্বামী রেজাউল করিম (২৮) খুলশী ঝাউতলা এলাকায় বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তাদের বাসা ঝাউতলার রেলওয়ে ডিজেল কলোনির জনৈক আবুল কাশেমের ভাড়াঘরে ৮৪২/বি নম্বর কক্ষে।

বিজ্ঞাপন

রেজাউল করিম সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের মসজিদ্দ্যা গ্রামের বুদরুজ ড্রাইভারের বাড়ির আবুল মনসুরের ছেলে।

ওসি প্রণব চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ডিজেল কলোনিতে রোজীর বাসার পেছনে দুই বাসা পরে তার আপন বোনের বাসা আছে। গত ফেব্রুয়ারি মাসে রেজাউল ও রোজীর বিয়ে হয়। মার্চে তারা ওই বাসা ভাড়া নেন। প্রতিদিন তারা দুপুরে ও রাতে বোনের বাসায় ভাত খেতেন। গত (রোববার) রাতেও ভাত খেয়ে দুজন নিজের বাসায় আসেন। সকালে রোজীর বোন এসে বিষয়টি দেখেন।’

‘রোজীর হাত বাঁধা, গলায় তার প্যাঁচানো এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যেহেতু স্বামী পলাতক, সে-ই হত্যা করেছে বলে আমাদের ধারণা। তাকে গ্রেফতারের চেষ্টা করছি। গ্রেফতার করতে পারলে হত্যাকাণ্ডের নেপথ্যের বিষয় জানা যাবে।’

বিজ্ঞাপন

লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

সারাবাংলা/আরডি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন