বিজ্ঞাপন

জয়পুরহাটে স্ত্রীর মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে

December 3, 2019 | 10:58 am

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বগুড়ায় কর্মরত পুলিশের এক সার্জেন্টকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন জয়পুরহাটের আদালত। সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ আখতার জুলিয়েট এ আদেশ দেন।

বিজ্ঞাপন

মামলার বিবরণ থেকে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিশ্চিতা বাজার এলাকার গোলাম মোস্তফার মেয়ে মায়া আকতারের সঙ্গে চলতি বছরের ১৪ আগস্ট একই উপজেলার নিশি নাজিরপাড়া এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তরিকুল ইসলামের বিয়ে হয়। তবে সংশ্লিষ্ট বিভাগের অনুমতি না থাকার অজুহাতে কোনো রেজিস্ট্রি ছাড়াই ইসলামী শরিয়াহ্ মতে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকেই তরিকুল ইসলাম বিভিন্নভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এরই এক পর্যায়ে গত ১১ নভেম্বর ৬ লাখ টাকা দেন-মোহরে দুইজনের বিয়ের রেজিস্ট্রি হয়।

নারী ও শিশু নির্যাতন দমন আইন সংক্রান্ত রাষ্ট্র পক্ষের আইনজীবী ফিরোজা চৌধুরী জানান, এর কিছুদিন পরই তরিকুল ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। তবে মায়ার পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায়  তরিকুল মায়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে গত ১৪ নভেম্বর মায়া আকতার বাদী হয়ে জয়পুরহাট মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলা দায়ের করেন।

আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তরিকুলকে জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন    

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন