বিজ্ঞাপন

শেখ হাসিনা দূরের স্বপ্নকে কাছে এনেছেন: কাদের

December 3, 2019 | 8:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নানান উন্নয়ন প্রকল্পের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরের স্বপ্নকে কাছে নিয়ে এসেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ ডিসেম্বর) নড়াইলে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

কাদের বলেন, দূরের স্বপ্নকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কাছে নিয়ে এসেছেন। পদ্মা সেতু নির্মাণ,ঘরে ঘরে বিদ্যুৎ, রুপপুর পারমাণবিক বিদ্যুকেন্দ্র স্থাপন, পায়রা সমুদ্র বন্দর স্থাপন, ঢাকায় মেট্রোরেল চালুর পদক্ষেপ, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, সমুদ্র বিজয়সহ নানা উন্নয়ন এর প্রমাণ বহন করে।

দেশ উন্নয়নের মহাসড়কে উল্লেখ করে কাদের আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে উন্নয়নে বাংলাদেশ বিশ্বের রোল মডেল। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে জাতির পিতার হত্যাকারীদের এবং যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনা সম্ভব হয়েছে।

বিজ্ঞাপন

দুর্নীতিবাজদের বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে কাদের বলেন, এ শুদ্ধি অভিযান সবাই মিলে সফল করতে হবে। দুর্নীতিকে না বলুন, সন্ত্রাসকে না বলুন, মাদককে না বলুন, টেন্ডারবাজিকে না বলুন, চাঁদাবাজিকে না বলুন।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শেখ তন্ময় এমপি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তর্জাসহ অনেকে।

বিজ্ঞাপন

সম্মেলনটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। সম্মেলন শেষে নতুন কমিটির সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর নাম ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে আছেন বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান।

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন