বিজ্ঞাপন

রাজধানীতে আবাসিক হোটেল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

December 4, 2019 | 12:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে গিয়াস উদ্দিন (২০) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেল থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

গিয়াস চট্টগ্রাম রাউজান উপজেলার শাহ নগর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। সে কাভার্ডভ্যানের হেলপার হিসেবে কাজ করত। চার ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

গিয়াসের বড় ভাই মো. সিদ্দিক জানান, সে চট্টগ্রামেই থাকতো। কাভার্ডভ্যান নিয়ে মাঝে মধ্যেই ঢাকায় আসত। এবার সে কবে এসেছে তা জানি না। গতরাত সাড়ে ১১টার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তার মৃতদেহ দেখতে পাই।

বিজ্ঞাপন

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত জানান, হোটেলের রেজিস্টার খাতা থেকে জানা গেছে গিয়াস চলতি মাসের ১ তারিখে হোটেলের ২য় তলার ২০৫ নম্বর রুম ভাড়া নেয়। গতকাল সন্ধ্যায় হোটেলের লোকজন তার রুমের দরজা বন্ধ পায়। অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে পরে পুলিশে খবর দেয়।

ওসি আরও জানায়, পুলিশ গিয়ে হোটেলের দরজা ভেঙে ভিতরে ফ্যানের সাথে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গিয়াসের মৃতদেহ দেখতে পায়। পরে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠায়।

গলায় ফাঁস দেওয়ার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন