বিজ্ঞাপন

বরিশাল আ.লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

December 9, 2019 | 12:07 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাড. একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন। রোববার (০৮ ডিসেম্বর) আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কন্ঠ ভোটে তারা নির্বাচিত হন।

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগের বরিশাল বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কাছ থেকে সভাপতি ও সম্পাদক পদে প্রার্থীদের নাম জানতে চান। এসময় কাউন্সিলরা সভাপতি পদে সদ্য বিলুপ্ত বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক পদে আগের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম প্রস্তাব করেন।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি নতুন কমিটির সভাপতি হিসেবে অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক হিসেবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নাম ঘোষণা করেন। একই সঙ্গে আগের কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালকে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ঘোষণা করেন।

এর আগে, বেলা ১১ টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল মহানগর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। সন্মেলনে প্রথম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা বক্তৃতা রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন