বিজ্ঞাপন

টানা জয়ে নিজেদের রেকর্ড স্পর্শ বার্সেলোনার

February 18, 2018 | 11:04 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

হারতে জানাটা যেন ভুলেই গেছে বার্সেলোনা। এবারের মৌসুমে টানা ৩১ ম্যাচ অপরাজিত থেকে রেকর্ড ছুঁয়েছে মেসি-সুয়ারেজদের ক্লাবটি। শনিবার এইবারের বিপক্ষে স্বাগতিকদের মাঠে ২-০ ব্যবধানের জয় নিয়ে নিজেদের আগের রেকর্ড স্পর্শ করলো কাতালানরা।

ম্যাচে গোলের দেখা মিলেছে লুইস সুয়ারেজ ও জর্ডি আলবার।

প্রথমার্ধে স্বাগতিকদের মাঠে খেলতে নেমে প্রথম গোলের দেখা মিলল ম্যাচে ১৬ মিনিটেই। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি পাসে ডি বক্সে ঢুকে এইবারের গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করে এগিয়ে নেন লুইস সুয়ারেজ। ম্যাচের ৩৭ মিনিটে আরও একটি গোলের দেখা পেতে পারতেন সুয়ারেজ। গোলরক্ষকের সামনে থেকে বল কাটিয়ে পাস দেন মেসিকে, কিন্তু মেসির শট থেকে বল ক্রসবারে লেগে ফিরে আসে। এরপর দুইদলের কেউ গোলের দেখা না পেলে এগিয়ে থেকে বিরতিতে যায় কাতালানরা।

বিজ্ঞাপন

বিরতির পর ঘরের মাঠে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে পিছিয়ে থাকা এইবার। ৬৬ মিনিটে উল্টো লাল কার্ড পেয়ে মাঠ ছাড়তে হয় ফ্যাবিয়ান ওরেলানাকে। ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়লে দশ জন নিয়ে নিজেদের মাঠে অসহায় হয়ে পড়ে এইবার। ম্যাচের ৮৮ মিনিটে কুতিনহোর দারুন ক্রস থেকে ভিদাল বল পেয়ে ডি বক্সে পাস দেন মেসিকে। তার জোরালো শট এইবারের গোলরক্ষক প্রতিরোধ করলেও ফিরতি বল থেকে গোল করে বসেন আলবা। এই গোলে ২-০ গোলে জয় পেয়ে যায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা।

এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকার ২৪ ম্যাচে ১৯ জয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সা।

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন