বিজ্ঞাপন

রাজধানীর গুলশানে রেনেসাঁ হোটেলস-এর উদ্বোধন

December 21, 2019 | 4:23 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সম্প্রতি রাজধানীর গুলশানে উদ্বোধন করা হয়েছে আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ হোটেল। এর আগে একটি আড়ম্বরপূর্ণ সাংবাদিক সম্মেলনের মাধ্যমে রেনেসাঁ হোটেলের বিস্তারিত বৈশিষ্ট্য সমূহ সাংবাদিকদের সামনে তুলে ধরা হয়।

বিজ্ঞাপন

প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, প্রাক্তন এমপি ড. এইচ বি এম ইকবাল-এর সভাপতিত্বে জমকালো এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

অর্থমন্ত্রী ও অন্যান্য অতিথিরা ফিতা ও কেক কেটে রেনেসাঁ হোটেলের শুভ উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে দেশের স্বনামধন্য ব্যবসায়ী, সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা এবং দেশ বিদেশের কুটনৈতিক ব্যক্তিবর্গ সহ আরোও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সালমান এফ রহমান, মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা; জনাব আসাদুজ্জামান খান কামাল, এমপি, মাননীয় মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়; জনাব আর্ল আর মিলার, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত; ম্যারিয়ট ইন্টারন্যাশনালের পক্ষ থেকে জনাব রাজীব মেনন, প্রেসিডেন্ট, এশিয়া প্যাসিফিক (চায়না ব্যতীত); প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান ড. মমতাজ বেগম এবং ম্যানেজিং ডিরেক্টর জনাব মঈন ইকবালসহ অন্যান্য ডিরেক্টরা।

বিজ্ঞাপন

প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল এবং চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল কর্তৃপক্ষের কাছে ঐতিহ্যবাহী চাবি তুলে দেন। তারপর এক চমৎকার অডিও ভিজ্যুয়ালে হোটেলের বিভিন্ন দিক তুলে ধরা হয় আগত অতিথিদের উদ্দেশ্যে। তারপর অতিথিদের জন্য বিশেষ ডিনারের ব্যবস্থা করা হয়। ডিনার শেষে কালচারাল প্রোগ্রামে চিরকুট তাদের সঙ্গীত পরিবেশন করে। আর এরই মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

সারাবাংলা/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন