বিজ্ঞাপন

উত্তরায় গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ

December 21, 2019 | 2:56 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বকেয়া বেতন ভাতার দাবিতে রাজধানীর উত্তরা হাউজবিল্ডিং এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রেখেছে টপ জিন্স গার্মেন্টস শ্রমিকরা। ফলে দুপাশের সড়কে যানজট চরম আকার ধারণ করেছে। পুলিশ চেষ্টা করেও শ্রমিকদের সরাতে পারছে না।

বিজ্ঞাপন

শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শ্রমিকরা অবরোধে যায়।

পুলিশের উত্তরা জোনের সহকারী কমিশনার(এসি) সচীন মল্লিক সারাবাংলাকে বলেন, বেলা ১১ টার দিকে টপ জিন্সের শ্রমিকরা সড়ক অবরোধ করে। তারা আশ্বাস চায় বকেয়া তিনমাসের বেতন পরিশোধের।

বিজ্ঞাপন

এর আগে তারা গত ৭ দিন ধরে গার্মেন্টসের ভেতরে আন্দোলন করে আসছে তারা। সমাধান না হওয়ায় আজ শ্রমিকরা রাস্তা অবরোধ করে। হাজার হাজার গাড়ি সড়কে আটকে আছে।

এসি মল্লিক আরও বলেন, মালিক গার্মেন্টস বন্ধ করতে চায়। এরপরও সমস্যা সমাধানে মালিক পক্ষের সাথে আলোচনায় বসেছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন