বিজ্ঞাপন

২৪ ডিসেম্বর শুরু হচ্ছে রিহ্যাব ফেয়ার

December 22, 2019 | 3:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯ শুরু হচ্ছে ২৪ ডিসেম্বর আর শেষ হবে ২৮ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলার আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার ( ২২ ডিসেম্বর) রাজধানীর সুন্দরবন হোটেলে এক সংবাদ সম্মেলন করে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিহ্যাব ফেয়ারে এ বছর ২৩০টি স্টল থাকছে। এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশ নেওয়ার সুযোগ দিয়েছে রিহ্যাব।

এ বছর রিহ্যাব উইন্টার ফেয়ার উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম। মেলায় প্রথম দিন ক্রেতা বিক্রেতারা দুপুর ২টা থেকে প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে সকাল ১০ টা থেকে রাত ৯টা পযন্ত মেলায় প্রবেশ করতে পারবে। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্পিল এন্ট্রি। সিঙ্গেল এন্ট্রি প্রবেশ ফি ৫০ টাকা আর মাল্টিপল এন্ট্রি ফি ১০০ টাক। মাল্ট্রিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন।

বিজ্ঞাপন

এন্ট্রি টিকিটের প্রাপ্ত অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

সারাবাংলা/এসজে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন